Champion (চ্যাম্পিয়ন ফুল মুভি) Bengali Full HD Movie Download

Champion (চ্যাম্পিয়ন ফুল মুভি) Bengali Full HD Movie Download

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি ভাল আছেন। আপনি হয়তো দীর্ঘ সময় থেকে অনলাইনে এই চ্যাম্পিয়ন মুভিটি খোঁজ করছেন। আজ আমি আপনাকে দেখাবো কিভাবে আপনি সহজে আপনার কাঙ্খিত মুভিটি অনলাইনে দেখতে এবং ডাউনলোড করতে পারেন। এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অর্থাৎ নায়ক চরিত্রে অভিনয় করেছে সুপারস্টার জিৎ।

আজ আমি আপনাদের সাথে বাংলা সিনেমা জগতের একটি চমৎকার মুভি নিয়ে কথা বলবো এবং কিভাবে আপনি এই মুভিটি অনলাইন থেকে সহজে ডাউনলোড করতে পারবেন সেই বিষয়ে টিউটিরিয়াল দিব। আমরা সকলেই কমবেশি মুভি দেখে থাকি। বাংলা সিনেমা জগতে জিতের সিনেমা অত্যন্ত জনপ্রিয় এবং সকলের কাছে ভালো লাগে। আপনি যদি জিতের সিনেমা ডাউনলোড অথবা অনলাইনে দেখতে চান তাহলে নিয়মিত আমাদের এই ওয়েব সাইটটি ভিজিট করবেন তাহলে আপনি নতুন পুরাতন যেকোনো ধরনের বাংলা মুভি সহজে ডাউনলোড করতে এবং দেখতে পারবেন।

জিৎ এমনই একজন নায়ক যে কিনা সকলের কাছে খুবই জনপ্রিয় এবং বাংলাদেশ, ভারত সহ বাংলা ভাষাভাষী যে সকল দেশ আছে সকল দেশের মানুষই খুবই পছন্দ করেন।

আমরা কমবেশি সকলেই জিতের মুভি ভালোবাসি। জিৎ একজন অনবদ্য অভিনেতা। অনেক আগে থেকেই কলকাতা বাংলা সিনেমায় জিৎ খুব সুনামের সাথে বেশ কয়েকটি স্বনামধন্য ছবি আমাদের উপহার দিয়েছে। তেমনই একটি ছবি হচ্ছে চ্যাম্পিয়ন । আজকের এই টিউটোরিয়াল এর মাধ্যমে আমি আপনাদেরকে খুব সহজে কিভাবে আপনি এই ছবিটি দেখতে পারেন সেই বিষয়টি তুলে ধরবো।

এই মুভিটি বর্তমানে অনলাইনে কিংবা ইউটিউবে পাওয়া যায় না। কিন্তু আপনি এই টিউটোরিয়ালে মাধ্যমে খুব সহজেই এই মুভিটি দেখতে পারবেন। খুব সহজে ডাউনলোড করে নিন চ্যাম্পিয়ন ফুল মুভি

মুভিটিতে শ্রেষ্ঠাংশে যারা অভিনয় করেছেন।

এই মুভিটির প্রধান চরিত্রে নায়কের ভূমিকায় অভিনয় করেছে সুপারস্টার জিৎ। এবং একই সাথে বেশ কয়েকজন স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রী এই মুভিতে খুব সুন্দর ভাবে তাদের অভিনয় দক্ষতা তুলে ধরেছেন।

  • Jeet as Raja
  • Srabanti Chatterjee as Kavita
  • Deepankar De as Raja’s Father
  • Rajesh Sharma as Sports Coach
  • Siddhartha Banerjee as Rohit
  • Subhasish Mukherjee as Kanu, Raja’s friend
  • Rudranil Ghosh as Dhonu
  • Bhola Tamang as Bhola
  • Sagnik Chatterjee as Ronny
  • Sandhita Chatterjee as Riya
  • Shyamal Dutta as Hemanta, Kavita’s Father

এই মুভিটির রিলিজ ডেট

বাংলা সিনেমা বেশ আগে থেকেই তার সুনাম ধরে রেখেছে তারই ধারাবাহিকতায় বাংলা কলকাতা Champion সিনেমাটি তৈরি করা হয়েছে। সিনেমাটি রিলিজ পেয়েছে 6 June 2003

কিভাবে আপনি সহজে মুভি ডাউনলোড করতে পারবেন

এই মুভিটি দেখার জন্য প্রথমে এই পোষ্টের নিচে থেকে আপনাকে লিংকটি কপি করতে হবে তারপর কপি করা লিঙ্কটি যে কোন ব্রাউজারে পেস্ট করে ইন্টার বাটন চাপলেই আপনার সামনে মুভিটি ওপেন হয়ে যাবে।

To watch this movie, first, you have to copy the link from the bottom of this post, then paste the copied link in any browser and press the enter button, and the movie will open in front of you.

এই Champion মুভি ডাউনলোড করার জন্য আপনাকে বেশ কয়েকটি ধাপ অনুসরণ করতে হবে। প্রথমে আমি আপনাকে এই মুভিটি দেখার জন্য একটি ইউআরএল লিংক দিব। সর্বপ্রথম আপনি আমার দেওয়া লিঙ্কটি কপি করবেন।

এরপর আপনি আপনার পছন্দের যে কোন একটি ব্রাউজার যেমন সেটি হতে পারে গুগল ক্রোম ফায়ারফক্স ইউসি মিনি অথবা অপেরা মিনি ব্রাউজার আপনার ফোনে যে ব্রাউজারটি আপনি সচারাচার ব্যবহার করে থাকেন সেই ব্রাউজারটি ওপেন করবেন।

আপনি যদি ব্রাউজার কাকে বলে সেটি চিনে না থাকেন তাহলে নিচের কয়েকটি ব্রাউজার এর লোগো সহ ছবি দেওয়া হয়েছে আপনি এটি দেখে সহজেই বুঝতে পারবেন আপনার ডিভাইসে কোন ব্রাউজারটি আছে।

এরপর আপনি আমার দেওয়া লিঙ্কটি কপি করে আপনার ব্রাউজারের এড্রেসবারে পেস্ট করে ইন্টার বাটন চাপবেন।

ইন্টার বাটন চাপার পর আপনার সামনে নিচের ছবির মত দেওয়া একটি ইন্টারফেস ওপেন হবে। আপনি দেখতে পাচ্ছেন যে যখন সিনেমাটিক ওপেন হবে তখন এর মাঝখানে একটি প্লে বাটন থাকবে। আপনি যদি প্লে বাটন এ ক্লিক করেন তাহলে সিনেমাটি সরাসরি অনলাইনে দেখতে পাবেন।

আপনি যদি সিনেমাটি আপনার ডিভাইসের ডাউনলোড করতে চান তাহলে আপনাকে ডাউনলোড বাটনে ক্লিক করতে হবে। ডাউনলোড বাটনে পাওয়ার জন্য আপনাকে নিচের ছবির মত একটি ডাউনলোড চিহ্ন দেওয়া থাকবে ওটাতে ক্লিক করতে হবে।

এই সিনেমাটি নিয়ে যদি আপনার কোন অভিযোগ বা পরামর্শ থাকে তবে সেটি দেওয়ার পূর্বে আপনাকে অবশ্যই আমাদের ডিসক্লেইমার পেজটি পড়তে হবে।

মুভিটি অনলাইনে দেখার বা সেভ করার ইউ আর এল।

এই মুভিটি অনলাইনে দেখার জন্য আপনাকে প্রথমে নিচে দেওয়া ইউআরএলটি কপি করতে হবে।

https://cutt.ly/iZhiXGB


আশা করছি আমার আজকের এই টিউটোরিয়ালটি আপনার বেশ উপকার করেছে। আপনি যদি এরকম নিত্যনতুন আরো মুভি রিলেটেড পোস্ট চান তাহলে আমাদের ওয়েবসাইটটি নিয়মিত ফলো করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top