নিশাত ট্যাবলেট কী TABLET NISHAT

নিশাত ট্যাবলেট

নিশাত একটি যৌন উত্তেজক হারবাল ঔষধ। এই ঔষধটি হামদর্দ ল্যাবরেটরীজ কোম্পানি তৈরি করে থাকে। হামদর্দ হারবাল ঔষধ প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠান। তাই নিঃসন্দেহে বলা যায় নিশাত ট্যাবলেটটি হামদর্দ এর একটি হারবাল ঔষধ।

নিশাত ট্যাবলেট

নিশাত ট্যাবলেট এর কাজ

নিশাত একটি নিরাপদ ইউনানী ওষুধ, যা যৌন শক্তি বৃদ্ধি করে, দ্রুত বীর্যস্খলন বা অসময়ে বীর্যপাত রােধ করে, সঙ্গম দীর্ঘায়িত ও আনন্দদায়ক করে, দীপ্ত যৌবন ও সজীবতা আনয়ন করে ও শুক্র তারল্য দূর করে। নিশাত সিনথেটিক হরমােন মুক্ত। সংগত কারণে যারা অক্ষম তাদের জন্য এটি একটি ওষুধ। ইহা ব্যবহারে শরীরের হরমােনসহ জৈব রাসায়নিক পদার্থগুলির উৎপাদন ও নিঃসরণ ক্রমশঃ বৃদ্ধি পেয়ে ১-২ মাসের মধ্যে যৌনশক্তি স্বাভাবিক অবস্থায় ফিরে আসে এবং পরবর্তীতে নিশাত ব্যবহারের প্রয়ােজন হয় না।

নিশাত একটি হারবাল যৌন উত্তেজক ঔষধ। কোন ব্যক্তি যদি যৌনকর্মে দুর্বলতা অনুভব করে তাহলে নিশাত ট্যাবলেটটি তার জন্য উপযুক্ত। নিশাত ট্যাবলেট সেবন করার মাধ্যমে যেকোনো ব্যক্তি খুব দ্রুত যৌন সমস্যা থেকে মুক্তি পেতে পারে। নিশাত ট্যাবলেট এর কাজ হল যৌন উত্তেজনা বৃদ্ধি করা।

নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়

যেকোনো রোগীর শারীরিক অবস্থা ভেদে যেকোনো ঔষধ এর সেবনকাল নির্ধারণ করা হয়। যদি রোগীর অবস্থা অত্যন্ত নাজুক অর্থাৎ খারাপ হয় তাহলে ঔষধ সেবনের সময়সীমা বাড়ানো হয়। আর যদি রোগীর অবস্থা ভালো হয় অর্থাৎ তার শারীরিক এবং মানসিক অবস্থা যদি ভালো থাকে তাহলে খুব অল্প দিনের ভিতরেই রোগী স্বাভাবিক অবস্থায় ফিরে আসে। নিশাত ট্যাবলেট আপনি ১৫ দিন থেকে ১ মাস পর্যন্ত খেতে পারেন আপনার শারীরিক অবস্থা অনুযায়ী।

হামদর্দ নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম

এক থেকে দুইটি ট্যাবলেট সহবাস করার দুই ঘন্টা পূর্বে সেবন করলে ভালো ফলাফল পাওয়া যায়। নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম আপনি আপনার নিকটস্থ হামদার্দ চিকিৎসালয় থেকে ভালোভাবে জেনে নিতে পারবেন। তবে আপনি সকালে ও রাতে একটি করে নিশাত ওষুধ খেতে পারেন। ওষুধ সেবনের পর গরম দুধ পান করবেন এক গ্লাস।

নিশাত ট্যাবলেট এর দাম

নিশাত ট্যাবলেট এর দাম প্রতি ২৩ টাকা। এছাড়াও বাজারে আরো অনেক নিশাত ট্যাবলেট পাওয়া যায় যেগুলোর দাম ২০+ টাকা। তবে আমি আপনাকে অনুরোধ করব ডাক্তারের পরামর্শ ব্যতীত কোন ধরনের ঔষধ সেবন করবেন না। আপনি যদি কিনতে চান তাহলে অবশ্যই নিকটস্থ হামদর্দ চিকিৎসালয় থেকে কিনবেন।

নিশাত ট্যাবলেট এর সাইড এফেক্ট

নির্ধারিত মাত্রায় সেবন করলে কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া পাওয়া যায় না। তাই অতিরিক্ত সেবন থেকে বিরত থাকবেন চিকিৎসকের পরামর্শ মত নির্ধারিত মাত্রায় সেবন করলে কোন ধরনের সাইড এফেক্ট হবে না।

নিশাত ট্যাবলেট এর ক্ষতি

যেহেতু নিশাত একটি হারবাল ঔষধ তাই উল্লেখযোগ্য কোন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া এতে নাই। তবে কোন কিছু দীর্ঘমেয়াদি ব্যবহার করলে তার কিছু ছোটখাটো পার্শ্ব প্রতিক্রিয়া থাকতে পারে। তবে একটানা দীর্ঘমেয়াদী সেবন না করাই উত্তম। নিশাত ট্যাবলেট এর কোন ক্ষতি নাই।

হামদর্দ এর নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম

হামদর্দ এর নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম হলো প্রতিদিন এক থেকে দুইটি ট্যাবলেট দুধসহ সেবন করতে হবে। সকালে এবং রাত্রে সেবন করাই উত্তম।

আশা করছি এই পোষ্টের মাধ্যমে আপনি নিজে এই বিষয়গুলো সম্পর্কে খুব ভালোভাবে জানতে পেরেছেন। আপনি যদি আমার এই আর্টিকেলটি পড়ে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই এই পোস্টটি আপনি ফেসবুকসহ যেকোনো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন যাতে করে আপনার মত অন্য ব্যক্তিরাও একটু হলেও উপকৃত হতে পারে।

  • নিশাত ট্যাবলেট এর কাজ
  • নিশাত ট্যাবলেট কতদিন খেতে হয়
  • হামদর্দ নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম
  • নিশাত ট্যাবলেট খাওয়ার নিয়ম কি
  • নিশাত ট্যাবলেট এর সাইড এফেক্ট
  • হামদর্দের নিশাত ট্যাবলেট এর দাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top